যশোরে দুই নারীকে অস্ত্র ঠেকিয়ে ছিনতাই করতে যেয়ে তিন যুবক ধরা - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

as

a1

Wednesday, September 11, 2024

যশোরে দুই নারীকে অস্ত্র ঠেকিয়ে ছিনতাই করতে যেয়ে তিন যুবক ধরা

 


যশোরে ইজিবাইক থামিয়ে দুই নারীর কাছথেকে ধারালো অস্ত্র ঠেকিয়ে ছিনতাই করতে যেয়ে তিন যুবককে হাতে নাতে ধরে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এসময় দূর্বিত্তদের সহযোগিরা পালিয়ে যায়।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত আটটায় ঢাকা রোড বিবির মোড় এলাকায়।

আটককৃতরা হলেন, পুরাতন কসবা ঘোষপাড়ার আনুর ছেলে জিসান, পুরাতন কসবা লিচুতলা এলাকার সবুরের ছেলে নুর নবী ওরফে আকাশ ও একই এলাকার শেখ বাবুর ছেলে অপু।

এঘটনায় ভুক্তোভুগি নারী পালবাড়ি এলাকার বাসিন্দা শামীম হোসেনের স্ত্রী সুমি খাতুন ১০ জনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হয়েছে।

পলাতক আসামিরা হলেন, কাঠালতলা এলাকার মোশারেফের ছেলে জিসান ওরফে ব্লাক জিসান, একই এলাকার বরকতের ছেলে বাবু, শাহীনের ছেলে রজিম, ঘোষপাড়ার মহিনের ছেলে আল আমিন, বটতলার সাব্বির, মানিকতলার লিমন ও লিচু বাগানের রিপনের ছেলে সানিপ।

মামলায় বাদী উল্লেখ করেন, তিনি যশোর সদর হাসপাতালে এক রোগীকে দেখতে আসেন। পরে তিনি ও তার বান্ধবি মেঘলাকে নিয়ে বাড়ির দিকে রওনা দেন। ঘটনাস্থলে পৌছালে আসামিরা তাদের ইজিবাইক রোধ করে। এসময় আসামিদের হাতে ধারালো অস্ত্র ছিলো। এসময় তারা অস্ত্রের ভয় দেখায়। ব্লাক জিসান চাকু ধরে অন্যদিকে আরেক আসামি বাবু তার ব্যাগ থেকে সাত হাজার ২শ’ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। আরেক আসামি আলামিন এসময় মেঘলার কাছথেকে মোবাইল ছিনিয়ে নেয়। এসময় মেঘলাকে মারপিট করতে থাকে। একপর্যায় সুমি ও মেঘলা চিৎকার দিলে আশে পাশের লোকজন এগিয়ে এসে ওই তিনজনতে হাতে নাতে ধরে ফেলে। কিন্তু অন্যরা পালিয়ে যায়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই ঝন্টু কুমার বসাক বলেন, এ ঘটনায় তিনজনকে আটকের পর দ্রুত বিচার আইনে মামলা হয়েছে। এছাড়া এ ঘটনার সাথে জড়িতদের ধরনে অভিযান অব্যাহত রয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad