যশোরের জেলরোডে এক বাড়িতে দূর্ধর্ষ চুরি, ১৭ লাখ টাকার ক্ষতি - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

as

a1

Monday, September 9, 2024

যশোরের জেলরোডে এক বাড়িতে দূর্ধর্ষ চুরি, ১৭ লাখ টাকার ক্ষতি


 যশোর শহরের জেলরোডের এক বাড়িতে দূর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার রাতে। এঘটনায় কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তোভুগি কারারক্ষী লাল মিয়া। চোরেরা ওই বাড়ি থেকে সোনা, নগদ টাকাসহ ১৭ লাখ টাকার মালামাল লুট করেছে।

লালমিয়া অভিযোগে উল্লেখ করেন, বর্তমানে তিনি যশোর কেন্দ্রীয় কারাগারে কর্মরত রয়েছেন। কারাগার মোড়ের আতিয়ার রহমানের বাড়ির তিনতলায় পরিবার নিয়ে ভাড়া থাকেন। গত ৫ সেপ্টেম্বর বাবার অসুস্থতার কথা শুনে স্বন পরিবারে গ্রামের বাড়িতে যান। এরমাঝে ৯ তারিখ সকালে তিনি জানতে পারেন বাসাতে চুরি হয়েছে। তিনি গ্রামের বাড়ি থেকে দ্রæত যশোরে চলে আসেন। এসে দেখেন তার ঘরের তালা ভাঙ্গা। এছাড়া বাসার ভিতরের সব মালামাল তছনছ করা। ওয়ারড্রপ ও আলমারির তালাও ভাঙ্গা। অভিযোগে উল্লেখ করেন, তার ঘরে নগদ সাড়ে ছয়লাখ টাকা ছিলো। এছাড়া ১০ ভরি সোনার গহনা ও ছয়ভরি রুপার গহনা ছিলো। সর্বমোট তার ১৭ লাখ টাকার মালামাল হয়েছে বলে তিনি জানিয়েছেন।

লালমিয়া বলেন, জমি কেনার জন্য তিনি সাড়ে ছয়লাখ টাকা লোন নিয়েছিলেন। ওই টাকা ও তার স্ত্রীসন্তানদের সোনা গহনা সবই নিয়ে গেছে। তিনি এ বিষয়ে দ্রুত ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

No comments:

Post a Comment

Post Bottom Ad