যারা অপকর্ম করছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে: বিপ্লবী কমিউনিস্ট লীগ - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

as

a1

Sunday, August 11, 2024

যারা অপকর্ম করছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে: বিপ্লবী কমিউনিস্ট লীগ

 

আন্দোলনের বিজয়কে প্রশ্নবিদ্ধ করার জন্য যারা মুক্তিযুদ্ধের ইতিহাস, ঐতিহ্য ভাঙচুর, সংখ্যালঘু সম্প্রদায়ের উপর ও মন্দিরে হামলা, লুটপাট, ডাকাতি প্রতিহিংসা চরিতার্থ করছেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ ও দ্রুত শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনার জন্য সরকারের প্রতি আহ্বান জানান বিপ্লবী কমিউনিস্ট লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল কবির জাহিদ।

শনিবার বিকাল সাড়ে চারটায় প্রেসক্লাব যশোরে বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগ যশোর জেলা কমিটির কর্মীসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
সভাপতিত্ব করেন পার্টির জেলা সম্পাদক তসলিম উর রহমান।

ইকবাল কবির জাহিদ বলেন, ছাত্র-জনতা হত্যার হুকুমদাতা ও হত্যাকা-ের সাথে জড়িতদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতার করে বিচারে সোপর্দ করতে হবে।

বাজার সিন্ডিকেটের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রেশনিং ব্যবস্থা চালু, দুর্নীতিবাজ, লুটেরা, ব্যাংক ডাকাত, বিদেশে টাকা পাচারকারীদের আটক ও বিচার করতে হবে। সামরিক বেসামরিক প্রশাসনক, বিচারবিভাগকে দলীয়করণমুক্ত, গণতান্ত্রিককরণ, সংস্কার ও নির্বাচন কমিশন সংস্কারের তাগিদ দেয়া হয় ।

কর্মীসভায় তিনি ছাড়াও বক্তব্য রাখেন দলের জেলা সদস্য অধ্যাপক ইসরারুল হক, নাজিমউদ্দীন, জিল্লুর রহমান ভিটু, মিজানুর রহমান, আহাদ আলী মুন্না, সাহাবুদ্দিন বাটুল, আসাদুজ্জামান পিল্টু, সাধন বিশ্বাস, সিরাজুল ইসলাম, অর্ক বিশ্বাস প্রমুখ।
কর্মীসভার আগে একটি বিক্ষোভ মিছিল শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

No comments:

Post a Comment

Post Bottom Ad