যশোর উপশহরে হামলা,গুলিবিদ্ধ এক নারী - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

as

a1

Thursday, August 15, 2024

যশোর উপশহরে হামলা,গুলিবিদ্ধ এক নারী

 


যশোর উপশহরে মধ্যেরাতে এক বাসাবাড়িতে হামলা করে নাসরিন আক্তার (৫০) নামে এক নারীকে গুলি করে আহত করেছে দূর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাত আড়াইটার দিকে উপশহর বি-ব্লক এলাকার ১১৫ নং বাসাবাড়িতে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ আহত নাসরিন আক্তার ওই এলাকার মৃত শওকত আলীর স্ত্রী

গুলিবিদ্ধ নাসরিন আক্তার এবং তার স্বজনরা জানান, বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে নাসিরন আক্তারের বসতবাড়ির সামনে দূৃর্বৃত্তরা মোটরসাইকেল যোগে আসে। এরপর নাসরিন আক্তারের দুই ছেলেকে হত্যার উদ্দেশ্যে বসতবাড়ির থাই গ্লাসের বাইরে থেকে গুলি করে দূর্বৃত্তরা। এ সময় বসতবাড়ির জানালার থাই গ্লাস ভেদ করে নাসরিন আক্তারের পেটের ডান পাশেএসে গুলিবিদ্ধ হয়। নাসরিন আক্তারের আত্মীয়-স্বজন ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

গুলিবিদ্ধ নাসরিন আক্তারের দুই ছেলে রুবেল(৩৫), উপশহর ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ-সভাপতি এবং রুপম(৩২) একই ইউনিয়নের স্বেচ্ছাসেবক দলের সভাপতি। আহতের স্বজনদের ধারণা রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা নাসরিন আক্তারের দুই ছেলেকে হত্যা করার উদ্দেশ্যে এ হামলা চালায়।যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে আরএমও বজলুর রশিদ টুলু জানান, গুলিবিদ্ধ নাসরিন আক্তার আশংকামুক্ত।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ‘উপশহরে নাসরিন আক্তার গুলিবিদ্ধের

No comments:

Post a Comment

Post Bottom Ad