যশোরে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে জখমের ঘটনায় মামলা, আটক ১ - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

as

a1

Friday, August 23, 2024

যশোরে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে জখমের ঘটনায় মামলা, আটক ১

 


গত বৃহস্পতিবার যশোর শহরের খোলাডাঙা গাজীর বাজারে একটি শালিসের ভেতরে ছুরিকাঘাতে শুকুর আলী বিশ্বাস (৪০) নামে এক ব্যবসায়ীকে হত্যাচেষ্টার ঘটনায় পুলিশ মহাসিন ড্রাইভার (৫০) নামে এক ব্যক্তিকে আটক করেছে।

তিনি শহরতলীর খোলাডাঙ্গা পশ্চিমপাড়ার মৃত আফছার গাজীর ছেলে।

এই ঘটনায় শুকুর আলীর ভাই চাঁচড়া মধ্যপাড়ার সাইফুদ্দিন বিশ্বাস ৫জনের নাম উল্লেখ করে কোতয়ালি থানায় একটি মামলা করেছেন।

মামলার অপর আসামিরা হলো, মহাসিন ড্রাইভারের ছেলে ইমন (২৪), টোকনের ছেলে সরন (২২), একই এলাকার টিটো (৩২) এবং গাজীর বাজার এলাকার হৃদয় (২৪)।

এজাহারে সাইফুদ্দিন বিশ্বাস উল্লেখ করেছেন, তার ভাই শুকুর আলীর একটি পিকআপে ড্রাইভারি করতো আসামি ইমন। তিনমাস আগে থেকে সে পিকআপটি চালায়। এই সময়ের মাধ্য ইমন পিকাআপ ভাড়া থেকে নগদ ২০ হাজার টাকা, পিকআপ চালানো কালে আরো ২০ হাজার টাকা এবং ৫৩ হাজার ৫শ টাকা মূল্যের ৫শ’ লিটার তেল চুরি করে। এই বিষয়টি নিয়ে গত বৃহস্পতিবার তফসীডাঙ্গা এলাকার সোহেলের গ্যারেজের মধ্যে একটি শালিস হয়। সেখানে চুরির বিষয়টি প্রমানিত হওয়ায় ইমানের পিতা মহাসিন ড্রাইভর মোটর ৯৩ হাজার টাকা দিতে অঙ্গীকার করেন। এর কিছু সময় পর ফের তিনি টাকা দিতে অস্বীকার করায় শুকুর আলীর সাথে বিতর্ক হয়। সে সময় আসামিরা একযোগে তার ওপর হামলা চালায়। তাকে মারপিট করে এবং চাকু দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাতে জখম করে পালিয়ে যায়। পরে তাকে দ্রæত উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় থানায় অভিযোগ দিলে পুলিশ তা মামলা হিসাবে রেকর্ড করে।

কোতয়ালি থানায় এস আই হাসান মাহমুদ জানিয়েছেন, মামলা হওয়ার পর বৃহস্পতিবার রাত পৌনে ১২টার দিকে চাঁচড়া চেকপোস্ট থেকে মহাসিন ড্রাইভারকে আটক করা হয়।

পরে শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad