যশোরে আওয়ামী লীগ নেতা মারুফ হোসেন খোকনের বাড়িতে বোমা হামলা - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

as

a1

Friday, August 16, 2024

যশোরে আওয়ামী লীগ নেতা মারুফ হোসেন খোকনের বাড়িতে বোমা হামলা

 


যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মারুফ হোসেন খোকনের বাড়িতে বোমা হামলা চালিয়েছে দুর্র্বৃত্তরা। বৃহস্পতিবার রাত দেড়টার পর শহরের পাইপপট্টি গুরুদাশ বাবু লেন রোডের বাড়িতে এ ঘটনা ঘটে। রাতেই কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে, এ ঘটনায় কোনো হতাহত হয়নি। এমনকী কাউকে আটকও করা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত দেড়টার পর হঠাৎ খোকনের বাড়ির সামনে মুখ বেঁধে ও হেলমেট পরে দুটি মোটরসাইকেলে চারজন আসেন। এরপর তারা মোটরসাইকেল থেকে নেমেই দূর থেকে বাড়ি লক্ষ্য করে বোমা নিক্ষেপ করে। এসময় তিনটি বোমা বিস্ফোরণের শব্দ পাওয়া যায়। কয়েক সেকেন্ডের মাঝেই হামলাকারীরা ফের মোটরসাইকেলে উঠে চলে যায়।

মারুফ হোসেন খোকন বলেন, তিনি শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক। ১৫ আগস্ট প্রতিকূল পরিস্থিতির মাঝেও তিনি জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করতে গিয়েছিলেন। তিনি সেøাগানও দিয়েছিলেন। হয়তো তার জেরেই এ হামলা ঘটতে পারে বলে তিনি ধারণা করেন। এরপর থেকেই তিনি শারীরিক ও মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন।
বোমা হামলার ঘটনায় হতাহত না হলেও বাড়ির বিভিন্ন আসবাবপত্র ক্ষতিগ্রস্ত হয়েছে। এ বিষয়ে তিনি কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।
এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জড়িতদের ধরতে মাঠে নেমেছে পুলিশ।

No comments:

Post a Comment

Post Bottom Ad