খালেদা জিয়ার সুস্থতা কামনা এবং ছাত্রজনতার আন্দোলনে শহীদদের মাগফিরাত কামনায় যশোরে বিএনপির উদ্যোগে দোয়া - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

as

a1

Friday, August 16, 2024

খালেদা জিয়ার সুস্থতা কামনা এবং ছাত্রজনতার আন্দোলনে শহীদদের মাগফিরাত কামনায় যশোরে বিএনপির উদ্যোগে দোয়া

 


দলের চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সুস্থতা কামনা এবং ছাত্রজনতার আন্দোলনে শহীদদের রুহের মাগফিরাত কামনায় যশোর জেলা বিএনপির উদ্যোগে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে শহরের লালদীঘিরপাড় দলীয় কার্যালয়ে এই দোয়া অনুষ্ঠিত হয়। দলের জেলা আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত।

অনিন্দ্য ইসলাম অমিত বলেন, ‘আমাদের নেত্রীর মুক্তির জন্য দাবি শুধু বিএনপির ছিলনা। বাংলাদেশের ১৮ কোটি বাঙ্গালির দাবি ছিল। সে কারণে অন্তর্বর্তীকালীন সরকার প্রিয় নেত্রীকে মুক্তি দিতে বাধ্য হয়েছে’।
তিনি বলেন, ‘বাংলাদেশের একমাত্র রাজনীতিবিদ বাংলাদেশের ১৭টি ভিন্ন সংসদীয় আসন থেকে নির্বাচিত হয়েছেন। যার রাজনৈতিক জীবনে কোন পরাজয় নেই। আমাদের নেত্রী মুক্তি পেয়েছে সেটি আমাদের দলের জন্য সুখবর। তেমনি আমাদের নেত্রী শারীরিকভাবে নাজুক অবস্থায় আছেন তার জন্যই দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে’।
সম্প্রতি ছাত্রজনতার আন্দোলনে নিহত ছাত্র ও দলীয় নেতা কর্মীদের রুহের মাগফিরাত কামনা করেন অমিত।
দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য অ্যাডভোকেট মোহাম্মদ ইসহক, আবুল কালাম আজাদ, মিজানুর রহমান খান, গোলাম রেজা দুলু, হাজী আনিচুর রহমান মুকুল, মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু, সাবেক পৌর মেয়র মারুফুল ইসলাম, জেলা মহিলা দলের সভাপতি রাশিদা রহমান, সাধারণ সম্পাদক ফেরদৌসী বেগম, নগর কমিটির সভাপতি শামসুন্নাহার পান্না, সাধারণ সম্পাদক সাবিয়া সুলতানা, সদর উপজেলা কমিটির হাসিনা ইউসুফ, সাধারণ সম্পাদক মনোয়ারা মোস্তফা, জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ, সাধারণ সম্পাদক আনসারুল হক রানা, জেলা কৃষক দলের যুগ্ম আহ্বায়ক হাবিবুল ইসলাম কচি, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল, জেলা ছাত্রদলের সভাপতি রাজেদুর রহমান সাগর এবং সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পি।

No comments:

Post a Comment

Post Bottom Ad