যশোরে রিকশা চালককে ছুরিকাঘাত নগদ টাকা ও রিক্সা ছিনতাই - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

as

a1

Thursday, August 15, 2024

যশোরে রিকশা চালককে ছুরিকাঘাত নগদ টাকা ও রিক্সা ছিনতাই


 যশোরে ছিনতাইকারীরা হাফিজুর রহমান(১৮) নামে এক রিকশাচালকে ছুরিকাঘাতে জখম করে তার কাছে থাকা ইঞ্জিন চালিত রিক্সা ও নগদ কিছু টাকা নিয়ে পালিয়ে গেছে।

যশোর শহরের জেলা প্রশাসকের বাসভবনের সামনে রাত রাত আনুমানিক ১০ টার দিকে এ ঘটনা ঘটে। আহত হাফিজুর রহমান সাতক্ষীরা কালিগঞ্জ উপজেলার ধলবাড়ীয়া গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে। রিকশা চালানোর সুবাদে তিনি শহরের খড়কি হাজামপাড়া এলাকায় ভাড়া বাড়িতে পরিবার নিয়ে বসবাস করেন। আহত হাফিজুর রহমান জানান, বুধবার রাত দশটার দিকে দড়াটানা থেকে রিকশা চালিয়ে বাড়িতে ফিরছিলেন।

পথিমধ্যে ডিসি স্যারের বাংলোর সামনে পৌঁছালে অজ্ঞাত ৪জন ব্যাক্তি তার রিকশার গতিরোধ করে চাকু দিয়ে ডান পায়ের উরুতে ছুরিকাঘাত করে কাছে থাকা ১১৮৭ টাকা ও ইঞ্জিন চালিত রিক্সা নিয়ে পালিয়ে যায়। পরে বিশেষ বাহিনীর সদস্য ডিউটি শেষ করে বাসার দিকে যাওয়ার সময় রক্তাক্ত অবস্থায় হাফিজুরকে পড়ে থাকতে দেখেন। তখন তিনি হাফিজুরকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার বিচিত্র মল্লিক জানিয়েছেন, হাফিজুরের পায়ে উরুতে ধারালো অস্ত্র দিয়ে উপযোগী জখম করা হয়েছে। ব্যবস্থাপত্র দিয়ে তাকে হাসপাতালের পুরুষ সার্জারী ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad